Apan Desh | আপন দেশ

‘ভোট দিতে না গেলে সরকারি সুযোগ-সুবিধা বন্ধ’

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৭, ২৮ ডিসেম্বর ২০২৩

‘ভোট দিতে না গেলে সরকারি সুযোগ-সুবিধা বন্ধ’

ছবি: আপন দেশ

ভোট দিতে না গেলে সরকারি সুযোগ-সুবিধা বন্ধ করে দেয়ার হুমকি দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মোল্লা। তিনি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এর আগে এ আসনটির সাবেক বিএনপির এমপিও ছিলেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে কাহালু উপজেলার ভালসুন নতুন বাজারে নির্বাচনী প্রচারণায় তিনি এ কথা বলেন। এদিকে, বুধবার রাতে এমন মন্তব্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে সেটি নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

ভিডিওতে জিয়াউল হক মোল্লাকে বলতে শোনা যায়, ‘আমি জানি না আপনারা জানেন কিনা, এবার যারা ভোট দিতে যাবে না তাদের সব সরকারি সুযোগ-সুবিধা বন্ধ থাকবে। কি কি সরকারি সুযোগ-সুবিধা? যেমন ভিজিডি, ভিজিএফ, বিধবা ভাতা, বয়স্ক-ভাতা এই ধরণের বিভিন্ন ভাতা আছে।’

তাকে আরও বলতে শোনা যায়, ‘সরকার এগুলোর তালিকা করবে (যারা ভোট দিতে যাবে না) এবং এগুলোর সুবিধা থেকে ভবিষ্যতে বঞ্চিত হবে। কাজেই সবাই কেন্দ্রে যাবেন এবং ভোট দেবেন। আমার বিশ্বাস, আপনারা আমাকেই ভোট দেবেন। কারণ এলাকাবাসী জানে, এলাকার উন্নয়ন একমাত্র জিয়াউল হক মোল্লাই করতে পারে। অন্য কেউ না।’

এদিকে, এমন মন্তব্যের প্রেক্ষিতে বুধবার রাতে জিয়াউল হক মোল্লা ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এ বিষয়ে জানতে জিয়াউল হক মোল্লার মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ