Apan Desh | আপন দেশ

মুন্সীগঞ্জে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪১, ২৪ জানুয়ারি ২০২৪

মুন্সীগঞ্জে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জের অটোরিকশাচালক আশরাফুল হত্যা মামলায় চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালত এ রায় দেন। এ সময় আসামিদের ৫০ হাজার টাকা করে অর্থদণ্ডও করা হয়। রায় ঘো্ষণা করেন বিচারক ইয়াসমিন আক্তার ওর্মি।

সাজাপ্রাপ্তরা হলেন- এমরান হোসেন, তোফাজ্জল, আমির ব্যাপারী, সবুজ শেখ। রায় ঘোষণার সময় আদালতে তিনজন উপস্থিত ছিলেন। এ মামলায় আবু কালামকে বেকসুর খালাসের রায় দেন বিচারক।

এছাড়া চোরাই অটোরিকশা ক্রেতা কাজল শেখকে তিন মাসের কারদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন। 

আরও পড়ুন>> খাগড়াছড়িতে গুলিতে ইউপিডিএফের ২ কর্মী নিহত

রাষ্ট্রপক্ষের আইনজীবী সিরাজুল ইসলাম পল্টু বলেন, ২০২০ সালের ২৯ সেপ্টেম্বর সন্ধ্যা। মুন্সীগঞ্জের শ্রীনগরের বাঘরা থেকে যাত্রীবেশে লৌহজংযের গোয়ালী মান্দ্রার নির্জন এলাকায় আনা হয়। পরে গলা কেটে চালক আশরাফুলকে হত্যা করে অটোরিকশাটি নিয়ে যান আসামিরা।

এ সময় মাটিতে হত্যাকারীদের নাম লিখে যান চালক আশরাফ। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে লৌহজং থানায় একটি হত্যা মামলা করেন।

এ রায়ে মামলার বাদী সন্তোষ প্রকাশ করেছেন বলে জানান অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়