Apan Desh | আপন দেশ

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৪, ২০ মার্চ ২০২৪

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ছবি : সংগৃহীত

গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। বুধবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ছাগলছিড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে এ দুর্ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে মহাসড়কের দু’পাড়ে যানবাহন আটকা পড়ায় দেখা দিয়েছে যানজট।  

মুকসুদপুর থানার পরিদর্শক তদন্ত শিতল চন্দ্র পাল এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকা-বরিশাল মহাসড়কে ছাগলছিড়া এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন মাইক্রোবাস যাত্রীর মৃত্যু হয়। আহত হন কমপক্ষে চারজন। আহতদের মাদারীপুর রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন <> অভিযান না চালাতে নাবিকদের চাপ দিচ্ছে দস্যুরা

তিনি বলেন, গ্লোবাল পরিবহনের একটি বাস ‍যাত্রী নিয়ে বরিশাল থেকে ঢাকা যাচ্ছিল। পথে ঢাকা-বরিশাল মহাসড়কে ছাগলছিড়া এলাকায় বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। 

নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়