Apan Desh | আপন দেশ

গাজীপুরের বনে শেয়াল-কুকুরে খাওয়া মরদেহ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৬, ২২ মার্চ ২০২৪

গাজীপুরের বনে শেয়াল-কুকুরে খাওয়া মরদেহ

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে গজারি বনের ভেতর মিলল এক বৃদ্ধার গলিত মরদেহ। শুক্রবার (২২ মার্চ) দুপুরে মাওনা ইউনিয়নের দক্ষিণ বারতোপা গ্রামের বন থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি শিয়াল-কুকুরে খেয়েছে।  

জানা গেছে, বনে শুকনা খড়ি কুড়াতে গিয়ে মরদেহটি দেখতে পান কয়েক নারী। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেন। বনের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে নিহতের স্বজনরা ওই নারীর মরদেহ শনাক্ত করেন। নিহত নারীর নাম মনোয়ারা বেগম (৬৫)। তিনি পাশের পিরুজালী গ্রামের আবদুর রবের স্ত্রী। 

স্বজনরা বলেন, গত দেড় সপ্তাহ আগে বাড়ি থেকে নিখোঁজ হন মনোয়ারা বেগম। অনেক খোঁজাখুজির পরেও তার সন্ধান মেলেনি। আজ বনে মরদেহ পাওয়ার খবর পেয়ে পরিহিত কাপড় দেখে তাকে শনাক্ত করা হয়। তিনি দীর্ঘদিন ধরেই মানসিক রোগী (পাগল) ছিলেন। 

শ্রীপুর মডেল থানার ওসি সাখাওয়াৎ হোসেন বলেন, ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত ১১ দিন আগে তিনি নিখোঁজ। পরে স্বজনরা থানায় জিডি করেন। আজ তার মরদেহ মিলেছে বনের ভেতরে। ময়না তদন্ত শেষে আরও বিস্তারিত বলা যাবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়