Apan Desh | আপন দেশ

চট্টগ্রামে ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪১, ২৮ মার্চ ২০২৪

চট্টগ্রামে ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের পতেঙ্গায় কর্ণফুলী নদীর ১৫ নম্বর ঘাটে নোঙ্গররত ফিশিং বোটে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে কোস্ট গার্ড জাহাজ প্রমত্ত। এ ঘটনায় চারজন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। তারা হলেন- জামাল উদ্দিন (৫৫), মাহমুদুল করিম (৪৫), মফিজুর রহমান (৪৫) ও এমরাম (২৮)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দগ্ধদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দগ্ধ জামাল উদ্দিনের বন্ধু স্বদেশ গুহ বলেন, ইঞ্জিন চালু করার সময় বিস্ফোরণ হয়েছে শুনেছি। আমি তখন একটু দূরে ছিলাম। খবর ‍শুনে ঘটনাস্থল থেকে জামালকে নিয়ে সাড়ে ১২টার দিকে মেডিকেল চলে আসছি। এরপর আরও তিনজনকে মেডিকেলে আনা হয়েছে দেখছি। জামাল আমার বন্ধু। সে একজন মেকানিক। বোটের মধ্যে ইঞ্জিনের কাজ করতেছিল। তার মাথার চুল আর হাত পুড়ে গেছে। এখনো মোটামুটি কথা বলতেছে। বাকিরা মনে হয় বোটের কর্মচারী।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নুরুল আলম আশিক জানান, বিস্ফোরণে আগুনে দগ্ধ চারজনকে চমেক হাসপাতালে আনা হয়েছে। তাদেরকে বার্ন ও ক্যাজুয়ালটি ওয়ার্ডে ভর্তি করা হয়। দুপুর ১২টার দিকে কর্ণফুলী নদীর ১৫ নম্বর ঘাটে নোঙ্গররত ফিশিং বোটে আগুন লাগে। খবর পেয়ে কোস্ট গার্ডের জাহাজ প্রমত্ত আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়