Apan Desh | আপন দেশ

জুয়া খেলার টাকা নিয়ে সংঘর্ষ, বাড়িঘরে আগুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০১, ৩০ মার্চ ২০২৪

জুয়া খেলার টাকা নিয়ে সংঘর্ষ, বাড়িঘরে আগুন

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদরে পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে ফের সংঘর্ষ হয়েছে। এ সময় ককটেল বিস্ফোরণ ও বেশ কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগ, লুটপাটের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।

শনিবার (৩০ মার্চ) সকালে উপজেলার বিরাসার গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়েছে।

জানা যায়, সম্প্রতি জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বে জড়ান কয়েকজন। এর জেরে বিরাসার গ্রামের বাবুল মিয়ার পক্ষের আলামিন, একই গ্রামের মিজান আনসারির সাহেব বাড়ি পক্ষের মহিদ মিয়া ও তার ছেলেকে মারধর করেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। আজ সকাল থেকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এছাড়াও সংঘর্ষে ককটেল বিস্ফোরণসহ ১০-১২টি বাড়িঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের জেলা প্রধান নিউটন দাস জানান, অগ্নিসংযোগের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। এসব বাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে একাধিক পক্ষ সংঘর্ষে জড়ায়। পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ