Apan Desh | আপন দেশ

হবিগঞ্জে গরুতে ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষ

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৪, ১২ এপ্রিল ২০২৪

হবিগঞ্জে গরুতে ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষ

ছবি: সংগৃহীত

হবিগঞ্জে গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৪০ জন আহত হয়েছেন। শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ বাজার সংলগ্ন গয়েনহাটির ঘটনা এটি। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদুল ফিতরের দিন গরুকে ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে স্থানীয় গয়েনহাটির সামছু মিয়ার লোকজনের সঙ্গে একই গ্রামের মিজান মিয়ার লোকজনের কথা-কাটাকাটি হয়।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে মিজান মিয়ার বাড়ির সামনে একটি মাঠে দুই পক্ষের শিশু-কিশোররা ফুটবল খেলতে নামলে তাদের মধ্যে বাকবিতণ্ডা বাধে। এসময় মিজান মিয়ার পক্ষের আইন উদ্দিনের সঙ্গে সামছু মিয়ার পক্ষের জলিল মিয়ার মধ্যে আবার তর্ক বাধে।

একপর্যায়ে দুই পক্ষের লোকজনের দেশী অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারী ও বৃদ্ধসহ কমপক্ষে ৪০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজমিরীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ বলেন, গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জেরে আজ আবার তর্ক বাধে। একপর্যায়ে দুপক্ষ সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ