Apan Desh | আপন দেশ

সিগারেট খেতে নিষেধ করায় শিক্ষককে ছুরিকাঘাত

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৫, ২০ এপ্রিল ২০২৪

সিগারেট খেতে নিষেধ করায় শিক্ষককে ছুরিকাঘাত

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ায় প্রকাশ্যে সিগারেট খেতে নিষেধ করায় কলেজ শিক্ষককে ছুরিকাঘাত করা হয়েছে। এছাড়াও ওই শিক্ষকের বাড়িঘর ভাঙচুর চালানো হয়েছে। আহত শিক্ষকের নাম শামীম হোসেন। এছাড়াও আহত হয়েছেন তার ভাই শাহীন বিশ্বাস। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে সদর উপজেলার হাটশহরিপুর ইউনিয়নের ফারাজীপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ফারাজীপাড়া জামে মসজিদের পাশে একটি দোকানে কয়েকজন যুবক সিগারেট খাচ্ছিল। ওই শিক্ষক তাদের সিগারেট খেতে নিষেধ করেন। এতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপযার্য়ে এলাকার যুবক জয়, প্রান্ত, প্রান্থ, জিসান, সাফায়েত, রাব্বি, হাবিবুর রহমান হ্যাপি দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। কলেজ শিক্ষক শামীম ও তার ভাই শাহীন বিশ্বাসকে ছুরিকাঘাত ও মারধর করে। এছাড়াও ওই কলেজ শিক্ষকের বাড়িতে ভাঙচুর চালায়।

পরে স্থানীয়রা শামীম ও তার ভাই শাহীনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। 

এ ঘটনায় রাতেই ওই শিক্ষক কুষ্টিয়া মডেল থানায় সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন। এ মামলার দুইজন আসামিকে রাতেই গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শেখ সোহেল রানা বলেন, এ মামলার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ