Apan Desh | আপন দেশ

চুয়াডাঙ্গায় হিটস্ট্রোকে দুই নারীর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৫, ২২ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় হিটস্ট্রোকে দুই নারীর মৃত্যু

ছবি: সংগৃহীত

তাপদাহে পুড়ছে সারাদেশ। ওষ্ঠাগত জনজীবন। গরমে হাঁসফাঁস করছে মানুষ। হিটস্ট্রোকে মৃতের সংখ্যা বাড়ছে। এক ঘণ্টার ব্যবধানে চুয়াডাঙ্গায় দুই নারীর মৃত্যু হয়েছে। স্থানীয় চিকিৎসক জানিয়েছেন ওই দুই নারী তীব্র তাপদাহে হিটস্ট্রোক করে মারা গেছেন। তারা আলমডাঙ্গা উপজেলার বেগুয়ারখাল গ্রামের বাসিন্দা।

সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় স্বামীর জন্য মাঠে ভাত নিয়ে যাওয়ার সময় আশুরা খাতুন (২৫) প্রাণ হারান। এছাড়া সকাল সাড়ে ১০টায় আয়েশা বেগম (৭০) নামের আরও একজন মারা যান।

স্থানীয়রা জানিয়েছেন, বেগুয়ারখাল গ্রামের আনোয়ার হোসেন খুব সকালে মাঠে কাজ করতে যান। সকাল সাড়ে ৯টার দিকে তার স্ত্রী আশুরা খাতুন মাঠে ভাত নিয়ে যাচ্ছিলেন। স্বামীর ক্ষেত পর্যন্ত পৌঁছার আগেই জমির আইলে পিচলে মাটিতে পড়ে যান। চিকিৎসকের কাছে নেয়ার আগেই তিনি মারা যান।

এর এক ঘণ্টা পর ওই গ্রামের আক্কাস আলীর স্ত্রী আয়েশা বেগম মারা যান। ক’দিনের তীব্র গরমে তিনি হাঁসফাঁস করছিলেন।

ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় চিকিৎসক রাশেদুল ইসলাম বলেন, কয়েক দিনের তীব্র গরমে আয়েশা বেগম অসুস্থ হয়ে পড়েন। দুজনই হিট স্ট্রোক করে মারা গেছেন বলে তিনি জানান।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ