Apan Desh | আপন দেশ

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে যুবককে গণধোলাই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৭, ২৩ এপ্রিল ২০২৪

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে যুবককে গণধোলাই

ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়া ফেসবুকে পোস্ট দেয়ায় যুবককে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। অভিযোগ ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে বিভিন্ন পোস্ট দিতেন তিনি। গণধোলাই শেষে পুলিমের কাছে সোপর্দ করা হয়েছে অভিযুক্ত আল আমিন মিয়াকে (২৫)। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ঘটনা এটি।

সোমবার (২২ এপ্রিল) রাত ৮টায় আউলিয়া বাজারে স্থানীয়রা অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। নিজের মতবাদের পক্ষে যুক্তি উপস্থাপন করেন ওই যুবক।

এ সময় সেখানে উপস্থিত সাধারণ মানুষ উত্তেজিত হয়ে তাকে গণধোলাই দেন। বিজয়নগর থানা ও আউলিয়া বাজার পুলিশ ফাঁড়ির একটি টিম পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে ওই যুবককে বিজয়নগর থানার হেফাজতে নেয়া হয়।

অভিযুক্ত যুবক আল আমিন মিয়া উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

আরও পড়ুন>> ধর্ম অবমাননা-প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলায় সেফুদা

স্থানীয়রা জানান, ইসলামবিদ্বেষী মনোভাব নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত উসকানিমূলক পোস্ট করতেন এ যুবক। রাতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে তিনি মতবাদের পক্ষে যুক্তি তুলে ধরেন। এ সময় উপস্থিত সাধারণ মানুষ উত্তেজিত হয়ে তাকে গণধোলাই দেন।

বিজয়নগর থানার ওসি মো. আসাদুল ইসলাম বলেন, অভিযুক্ত যুবককে পুলিশের হেফাজতে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তীতে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ