Apan Desh | আপন দেশ

পদ্মায় গোসলে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৫, ২৩ এপ্রিল ২০২৪

পদ্মায় গোসলে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু

ছবি: সংগৃহীত

রাজশাহীর পবায় পদ্মা নদীতে গোলস করতে নেমে তিন কিশোরের মৃত্যু হয়েছে। নিহতরা উপজেলার কাটাখালির বাখরা বাঁশ দক্ষিণপাড়ার রেন্টুর ছেলে যুবরাজ (১২), নুর ইসলামের ছেলে নুরুজ্জামান (১৪), লিটনের ছেলে আরিফ (১৪)। তারা সবাই স্কুলশিক্ষার্থী।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। দুপুর ১টার দিকে উপজেলার চরশ্যামপুর এলাকায় নদীতে ডুবে যায় কিশোররা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাত কিশোর একসঙ্গে পদ্মা নদীতে গোসল করতে নেমেছিল। একপর্যায়ে তিনজন পানিতে তলিয়ে যায়। বাকি চারজন চেষ্টা করলেও কাউকে উদ্ধার করতে পারেনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তিনজনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রাজশাহী সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বলেন, একসঙ্গে সাতজন গোসলে নামলে যুবরাজ ডুবে যায়। তাকে উদ্ধারে গিয়ে নুরুজ্জামান ও আরিফ ডুবে গিয়ে নিখোঁজ হয়। পরে ডুবুরি দল ওই এলাকায় তল্লাশি চালায়। এরপর এক এক করে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যদের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

এর আগে, রোববার রাজশাহীর কাশিয়াডাঙ্গায় নদীতে গোসলে নেমে পানিতে ডুবে দুইজনের মৃত্যু হয়েছে।

আপন দেশ/ইএবি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ