Apan Desh | আপন দেশ

গোপালপুরে ইউপি নির্বাচন, দেশীয় অস্ত্র নিয়ে মহড়া

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৭, ১২ অক্টোবর ২০২২

গোপালপুরে ইউপি নির্বাচন, দেশীয় অস্ত্র নিয়ে মহড়া

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের গোপালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রের সামনে আওয়ামী লীগের প্রার্থী ও বিএনপির বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষকে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা গেছে।

বুধবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার হেমনগর এলাকার হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনের ঘটনা এটি। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৭টার দিকে উভয় পক্ষের সমর্থকরা হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জমায়েত হতে থাকে। এসময় উভয় পক্ষের মাঝে উত্তেজনা সৃষ্টি হলে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে করে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন বলেন, কেন্দ্রে এজেন্ট দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। যথাসময়ে ভোটগ্রহণ শুরু হয়েছে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়