Apan Desh | আপন দেশ

ফরিদপুরে ঋণের চাপে ভ্যানচালকের আত্মহত্যা

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৯, ২৪ ডিসেম্বর ২০২২

ফরিদপুরে ঋণের চাপে ভ্যানচালকের আত্মহত্যা

প্রতিকী ছবি

ফরিদপুরে ঋণের চাপে মো. সাহিদ শেখ (৩৫) নামে এক ভ্যানচালক আত্মহত্যা করেছেন। নিহত সাহিদ  সালথা উপজেলার মাঝার‌দিয়া ইউনিয়‌নের পোড়াগ‌দী গ্রামের মৃত আব্দুর সোবহান শেখের ছেলে। শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত ৯টার দিকে গলায় ফাঁস দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে তিনি আত্মহত্যা করেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সাহিদ শেখ ঢাকায় ভ্যান চালাতেন।

বাড়িতে দুই ছেলে ও দুই মেয়ে নিয়ে থাকতেন স্ত্রী। সাহিদ মাদকাসক্ত ছিল ও জুয়া খেলতেন। বাড়িতে ঠিকমতো আসতেন না। মাঝে মাঝে এসে বিভিন্ন এনজিও থেকে ঋণ তুলে নিয়ে আবার ঢাকা চলে যেতেন। এতে তিনি অনেক টাকার দেনা হয়ে যায়। এদিকে স্ত্রী পরকীয়ায় আসক্ত বলে সন্দেহ শুরু করেন সাহিদ।

শুক্রবার বিকালে ঢাকা থেকে বাড়িতে আসেন। বাড়ি এসে স্ত্রীকে মারধরের চেষ্টা করলে ভয়ে বিকালেই সে সন্তানদের নিয়ে তার বাবার বাড়িতে চলে যান। এদিকে সাহিদ গলায় স্ত্রীর শাড়ি কাপড় পেঁচিয়ে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। পরে পরিবারের অন্য সদস্যরা সাহিদের সারাশব্দ না পেয়ে ঘরের ভেতর গিয়ে তার লাশ ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, ঋণের চাপে ও স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়ার কারণে সাহিদ আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছি। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গের পাঠানোর হয়েছে। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়