Apan Desh | আপন দেশ

মানিকগঞ্জের সাটুরিয়ায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য আহত

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৬, ৫ মে ২০২৩

আপডেট: ২২:৪৯, ৫ মে ২০২৩

মানিকগঞ্জের সাটুরিয়ায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য আহত

হাসপাতালে চিকিৎসাধীন ইউপি সদস্য আবুল হোসেন

মানিকগঞ্জের সাটুরিয়ায় সরকা‌রি রাস্তা নির্মাণের কাজ তদারকি করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ইউপি সদস্য আবুল হোসেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাটু‌রিয়া ৫০ শয্যা বি‌শিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভ‌র্তি করছে। 

সাটু‌রিয়ার বা‌লিয়া‌টি ইউ‌নিয়ন প‌রিষদের ৪ নং ওয়া‌র্ডের ইউপি সদস্য তিনি। শুক্রবার (৫ মে) দুপুরের ঘটনা এটি। 

জানা গে‌ছে, বালিয়াটি ইউনিয়নে ৪নং ওয়ার্ডে চর ভাটরা এলাকায় স্থানীয় এমপির বি‌শেষ বরাদ্ধে উন্নয়ন কাজে ৩শ মিটার গ্রামীন রাস্তা নির্মাণ প্রকল্পের রাস্তা নির্মাণে ভেকু মেশিন নিয়ে পাশের খাল জমি থেকে মাটি তোলা তদারকি করতে যান আবুল হোসেন। এ প্রকল্প‌টির সদস্য স‌চিব তি‌নি। নি‌র্মিত রাস্তা‌টির পাশের অন্যের জমি চাষ করা সুধীর ঋষির সা‌থে মা‌টি কাটা বাকবিতন্ডা হয়, এক পর্ায়ে সুধীর ও তার পুত্র ইউ‌পি সদস্য আবুলক হোসেনকে মারধোর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চি‌কিৎসার জন্য সাটু‌রিয়া ৫০ শয্যা বি‌শিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভ‌র্তি করে। 

ইউপি সদস্য আবুল হোসেন জানান, রাস্তা‌টি নির্মাণ করতে অন্যদের সহযোগিতায় পাশের জ‌মি থেকে মা‌টি কেটে আন্তে হচ্ছে।   অন্যরা সহযোগিতা করলেও  সুধীর তার জমি থেকে মাটি কাটতে সহযোগিতা তো করছেই না বরং বাকবিতণ্ডায় লিপ্ত হয়। এ সময় সুধিরের ছেলে হামলা করে। আমাকে মারধোর করে। 

বা‌লিয়া‌টি ইউপি চেয়ারম্যান মীর সোহেল চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্যকে উদ্ধার করে সাটুরিয়া হাসাপতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। 

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস বলেন, খবর পাওয়া মাত্র পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়