Apan Desh | আপন দেশ

সৈয়দপুরে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা নিহত ১

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪০, ১ জুন ২০২৩

সৈয়দপুরে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা নিহত ১

ছবি : আপন দেশ

সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় পলক চন্দ্র (২৬) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১জুন) সকালে উপজেলার কামারপুকুর ইউনিয়নের সৈয়দপুর- রংপুর সড়কের হাজির বটতলা নামক স্থানে ওই দূর্ঘটনা ঘটে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ও তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাহবুব মোর্শেদ ঘটনার সতত্যা নিশ্চিত করেন। নিহত পলক চন্দ্র পার্শ্ববর্তী চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের তালপুকুর গ্রামের সুরেশ চন্দ্রের ছেলে।

তারাগঞ্জ থানা পুলিশ অফিসার ইনচার্জ মাহবুব মোর্শেদ জানান, আরএফএল কোম্পানীর নিজস্ব ট্রাকটি সকাল ৮ টার দিকে রংপুর ডিপোর থেকে বিভিন্ন মালামাল নিয়ে ঠাকুরগাঁওয়ে যাচ্ছিল। যাওয়ার পথে দুর্ঘটনা ঘটলে চালক লাফিয়ে বের হলেও হেলপার ঘটনাস্থলেই নিহত হয়।

সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার খুরশীদ আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে ট্রাকের ভিতর আটকে পড়া হেলপারের মরদেহ উদ্ধার করা হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানা, আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়