Apan Desh | আপন দেশ

বাগেরহাটে ২ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৪, ৩১ জুলাই ২০২৩

বাগেরহাটে ২ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

ছবি : আপন দেশ

বাগেরহাট: বাগেরহাটের রামপালে গাঁজা ও হেরোইনসহ আটক দুই মাদক ব্যবসায়ীকে পৃথক কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৩১ জুলাই) দুপুরে রামপাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালতের বিচারক শেখ সালাউদ্দীন দিপু এই কারাদণ্ড দেন।

এর আগে, অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। দণ্ডপ্রাপ্তরা হলেন- রামপাল উপজেলার পারগোবিন্দপুর গ্রামের মো. লিয়াকত আলী খাঁর ছেলে রাজ্জাক খাঁ (৩১) ও রনসেন গ্রামের শেখ আতিয়ার রহমানের ছেলে শেখ নূরুল ইসলাম (৪১)।

আরও প্রতিনিধি: সুন্দরবন থেকে ৫ দস্যু আটক, ১৪ জেলে উদ্ধার

এদের মধ্যে, রাজ্জাক খাঁকে এক বছর ১০ মাস এবং শেখ নূরুল ইসলামকে এক বছর ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।

রামপাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দীন দিপু বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাগেরহাট কার্যালয়ের সদস্যরা রামপাল উপজেলার পারগোবিন্দপুর ও রনসেন এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় রাজ্জাক খাঁর কাছ থেকে এক কেজি ১০ গ্রাম গাজা এবং শেখ নূরুল ইসলামের কাছ থেকে ৩ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের পৃথকভাবে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ