Apan Desh | আপন দেশ

জাবি ছাত্রীর আত্মহত্যা

জাবি প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৩, ২ সেপ্টেম্বর ২০২৩

জাবি ছাত্রীর আত্মহত্যা

কাজী সামিতা আশকা (নেহা)

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইতিহাস বিভাগের ৪৮তম ব্যাচের (২০১৮-১৯ শিক্ষাবর্ষ) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। ওই ছাত্রীর নাম কাজী সামিতা আশকা (নেহা)। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়। তাৎক্ষণিকভাবে নেহার আত্মহননের কারণ জানা যায়নি। 

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকার ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে জরুরিভাবে ভর্তির জন্য রেফার্ড করেন বলে জানান আশকার সহপাঠী নাফিস ইকবাল।

নাফিস ইকবাল বলেন, খবর পেয়ে আমরা কয়েকজন আমবাগানে আশকার বাসায় যাই। পরে কক্ষের দরজা ভেঙে রিকশায় করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিই। চিকিৎসা কেন্দ্রে কর্তব্যরত ডাক্তাররা আশকাকে এনাম মেডিকেলে নিয়ে যেতে বলে। এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আশকাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের ভারপ্রাপ্ত প্রধান ডা. মো. শামছুর রহমান বলেন, রাত ৯ টার দিকে আশকার সহপাঠীরা তাকে চিকিৎসা কেন্দ্রে আনে। তখন তার কোনো নিঃশ্বাস ছিল না। সঙ্গে সঙ্গে তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে ডাক্তার মৃত ঘোষণা করেছে বলে শুনেছি। আমার কাছে মনে হচ্ছে, হাসপাতালে নেয়ার আগেই আশকার মৃত্যু হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়