Apan Desh | আপন দেশ

চলচ্চিত্রে পা রাখছেন মেহজাবীন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৭, ২১ ফেব্রুয়ারি ২০২৪

চলচ্চিত্রে পা রাখছেন মেহজাবীন

ছবি: সংগৃহীত

এক যুগ আগে শোবিজে অভিষেক হয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর। নিপুণ অভিয়নে অল্প দিনেই দর্শকদের মন জয় করেন। জনপ্রিয়তার ঝুলি পূর্ণ হয়। বর্তমানে ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী। তবে দীর্ঘদিন ধরেই ভক্তরা চলচ্চিত্রে দেখার অপেক্ষায় ছিলেন। সেই অপেক্ষার পালার অবসান ঘটলো। অবশেষে পা রাখছেন চলচ্চিত্র দুনিয়ায়।

নির্মাতা মাকসুদ হোসেন পরিচালিত ‘সাবা’ ছবিতে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করেছেন অভিনেত্রী। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবীন। জানালেন, গত বছর সিনেমায় নাম লিখিয়েছেন। তবে এত দিন গোপন রেখেছিলেন। 

ভক্তদের উদ্দেশে তিনি ফেসবুকে লিখেছেন, ‘২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১৪ বছর আগে এ দিনেই টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এ বিশেষ দিনেই আমার শুভাকাঙ্ক্ষী, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই। ২০২৩ সালের শুরুতেই আমরা এ চলচিত্রের কাজ সম্পন্ন করেছি।’

অভিনেত্রী বলেন, গুণী নির্মাতা মাকসুদ হোসেন পরিচালিত ‘সাবা’ চলচ্চিত্রে অভিনয় করেছি আমি। ‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন। গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী, নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ। সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে।

সাবা’র পরিচালক মাকসুদ হোসেন জানান, শুটিং শেষে সিনেমাটির পোস্টপ্রোডাকশনের কাজও সম্প্রতি শেষ হয়েছে। এখন তিনি সিনেমাটি নিয়ে আন্তর্জাতিক প্রিমিয়ার ও বিপণনের দিকে এগোতে চান। শুধু দেশের বাইরেই নয়, দেশের মধ্যেও বড় সংখ্যার দর্শকের কাছে গল্পটি নিয়ে যেতে চাই। ‘সাবা’ সবার কথা বলবে।

সিনেমাটিতে মেহাজাবীন ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী, মোস্তফা মন্ওয়ার প্রমুখ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়