Apan Desh | আপন দেশ

জনসন বেবি পাউডারে আসক্ত তিনি, প্রতিদিন খান এক বোতল!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২০:১৫, ৭ ডিসেম্বর ২০২৩

জনসন বেবি পাউডারে আসক্ত তিনি, প্রতিদিন খান এক বোতল!

ছবি: সংগৃহীত

বয়স ২৭ বছর। প্রতিদিন এক বোতল জনসন বেবি পাউডার খান এই মার্কিন নারী। আর এই পাউডারখেয়ে চলতি বছর খরচ হয়েছে চার হাজার মার্কিন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ৪ লাখ ৪০ হাজার ৩৩১ টাকা। ব্রিটিশ সংবাদমাধ্যম মিররের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

ড্রেকা মার্টিন নামে ওই নারী জানান, বাচ্চাকে গোসল করানোর পর তিনি এই পাউডার চেখে দেখতেন এরপর এক পর্যায়ে এতে তিনি আসক্ত হয়ে পড়েন। লুইসিয়ানা অঙ্গরাজ্যের নিউ অরলিনসের বাসিন্দা মার্টিন স্বীকার করেছেন, প্রতিদিন তিনি ৬২৩ গ্রামের জনসন বেবি পাউডার খান। তিনি স্বাভাবিক খাবার কেনার পরিবর্তে এই পাউডার কিনেন। 

মার্টিন আরও জানান, গত জানুয়ারি মাস থেকে এই বেবি পাউডারের পেছনে তার প্রতিদিন ১৪ ডলার খরচ হয়। এই বেবি পাউডার খাওয়ার কারণে তার এখন পর্যন্ত কোনো শারীরিক সমস্যা হয়নি বলে দাবি মার্টিনের।  

মিররকে মার্টিন বলেছেন, আমি বেবি পাউডার খেতে ভালবাসি। এটির সুবাসের মতোই টেস্ট। এটি খেলে আমার ভাল লাগে।’ তিনি মিররকে আরও বলেছেন, এটা আসক্তি হয়ে গেছে আমার। আমি খাওয়া বন্ধ করার চেষ্টা করি কিন্তু পারিনা। আমাকে যদি প্রকৃত খাবার এবং বেবি পাউডারের মধ্যে বেছে নিতে বলা হয় তাহলে আমি বেবি পাউডার খাওয়ার জন্য বেছে নেবো। 

জনসন এন্ড জনসনের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, তাদের এই বেবি পাউডার শুধু স্কিনে ব্যবহারের জন্য, খাওয়ার জন্য নয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়