Apan Desh | আপন দেশ

ট্রান্সকমের ৫ কর্মকর্তার জামিন বাতিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৩, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ট্রান্সকমের ৫ কর্মকর্তার জামিন বাতিল

ছবি: সংগৃহীত

পৃথক তিন মামলায় গ্রেফতার হন ট্রান্সকম গ্রুপের পাঁচ কর্মকর্তা। এরপর দিনই জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। তবে শর্ত অনুযায়ী পাসপোর্ট জমা না দেয়ায় সে আদেশ বাতিল করেছে আদালত। তাদের বিরুদ্ধে নতুন করে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ওই পাঁচ কর্মকর্তার আইনজীবী জামিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

জামিন বাতিল হওয়া পাঁচ কর্মকর্তা হলেন- ট্রান্সকম গ্রুপের নির্বাহী পরিচালক (কর্পোরেট অ্যাফেয়ার্স-আইন) মো. ফখরুজ্জামান ভূঁইয়া, পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) কামরুল হাসান, পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) আবদুল্লাহ আল মামুন, সহকারী কোম্পানি সচিব মোহাম্মদ মোসাদ্দেক ও ব্যবস্থাপক (কোম্পানি সেক্রেটারি) আবু ইউসূফ মো. সিদ্দিক।

তাদের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ, সম্পত্তি দখল ও অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তরের অভিযোগ। ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের মেয়ে শাজরেহ হক বাদী হয়ে গুলশান থানায় পৃথক তিন মামলা করেন। সেই মামলায় গ্রুপটির পাঁচজন কর্মকর্তাকে গ্রেফতার করে ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তবে গ্রেফতারের পরদিনই জামিন পান প্রতিষ্ঠানটির শীর্ষ এ পাঁচ কর্মকর্তা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়