Apan Desh | আপন দেশ

বন্ধুদের নিয়ে ধর্ষণ, প্রেমিকা অন্তঃসত্তা

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৬, ২৭ এপ্রিল ২০২৪

বন্ধুদের নিয়ে ধর্ষণ, প্রেমিকা অন্তঃসত্তা

প্রতীকী ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমিক তার দুই বন্ধু মিলে প্রেমিকাকে ধর্ষণ করেছেন। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে ধর্ষক মনিরুল জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বিচারক মেহেদি হাসান জবানবন্দি লিপিবদ্ধ শেষে তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মনিরুলের বাবার নাম জাহিদুল ইসলাল।

এর আগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মনিরুল ইসলামকে সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

স্থানীয়রা জানান, গোবিন্দগঞ্জের শালমারা গ্রামের এক কিশোরীর সঙ্গে মনিরুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলাকালীন মনিরুল জানতে পারেন তার প্রেমিকার সঙ্গে একাধিক পুরুষের সম্পর্ক রয়েছে। এ ঘটনায় সে ক্ষুব্ধ হয়ে তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে ধর্ষণ করে। দুই বন্ধ হলেন-একই গ্রামের মজনু শেখের ছেলে অসীম শেখ (২০) ও শরিফুল শেখের ছেলে শহিদ শেখকে (২২)। এ ঘটনা ছিল গত ৪ ফেব্রুয়ারি সন্ধ্যার। 
দলবদ্ধ ধর্ষণের ঘটনাটি লাখ টাকায় ধামাচাপা দিয়ে চুপচাপ হয়ে যান দুপক্ষই। কিন্তু ইতোমধ্যে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হয়।

এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে গত ১৯ এপ্রিল ওই তিনজনকে অভিযুক্ত করে গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যতন দমন আইনে মামলা করেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, মামলায় অভিযুক্ত তিনজনের মধ্যে মনিরুল ইসলাম ও শহিদ শেখ জেলা কারাগারে রয়েছেন এবং অসীম পলাতক আছেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়