Apan Desh | আপন দেশ

‘লাইনচ্যুত ইঞ্জিন’ রেখেই ঢাকায় ফিরলো এগারোসিন্দুর

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০২:১৮, ২৮ আগস্ট ২০২৩

‘লাইনচ্যুত ইঞ্জিন’ রেখেই ঢাকায় ফিরলো এগারোসিন্দুর

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব রেলস্টেশনে এগারোসিন্দুর প্রভাতীর ইঞ্জিন ঘোরানোর সময় লাইনচ্যুত হয়ে যায়। পরে সেই লাইনচ্যুত ইঞ্জিন রেখেই বিকল্প ইঞ্জিন দিয়ে কিশোরগঞ্জে পৌঁছেছে ট্রেনটি।

রোববার (২৭ আগস্ট) এ ঘটনা ঘটে। পরে বিকেল সাড়ে চারটার দিকে বিকল্প ইঞ্জিন দিয়েই কিশোরগঞ্জ স্টেশন থেকে যাত্রী নিয়ে আবার ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় এগারোসিন্দুর প্রভাতী।

এ বিষয়ে ট্রেনের লোকোমাস্টার আব্দুর রহমান বলেন, ইঞ্জিন লাইনচ্যুত হওয়ার পর কিশোরগঞ্জ থেকে আসা বিকল্প একটি ইঞ্জিন দিয়ে এগারোসিন্দুর ট্রেনটি কিশোরগঞ্জ স্টেশনে আনা হয়। পরে বিকেল সাড়ে চারটার দিকে এই স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার অভিমুখী যাত্রা করি। দুর্ঘটনা কবলিত ইঞ্জিনটি উদ্ধারে কাজ চলছে।

এ বিষয়ে ভৈরব রেলস্টেশন মাস্টার মো. ইউসুফ মিয়া জানান, স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মের লাইনে ইঞ্জিন ঘোরানোর সময় লাইনচ্যুত হয়। এরপর ওই ইঞ্জিন উদ্ধারে আখাউড়া স্টেশন থেকে একটি রিলিফ ট্রেন এসে দুপুর দেড়টার দিকে কাজ শুরু করে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়