Apan Desh | আপন দেশ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাসিক মেয়রের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৭, ৩ জুলাই ২০২৩

আপডেট: ১৮:২৭, ৩ জুলাই ২০২৩

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাসিক মেয়রের শ্রদ্ধা

ছবি : সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। 

শপথ গ্রহণের পর সোমবার (৩ জুলাই) দুপুর ২টায় ধানমণ্ডি ৩২ নম্বরে দলীয় নেতা ও নির্বাচিত কাউন্সিলরদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পৃথকভাবে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে সেখানে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন তিনি।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র লিটন বলেন, রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থানের অভাব। আমার প্রথম কাজ হবে শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টি। রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক নির্মিত হয়েছে। বিসিক শিল্পনগরী-২ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন ঢাকা থেকে শিল্প উদ্যোক্তাদের নিয়ে সেখানে শিল্পকারাখানা গড়ে তুলতে চাই। এটিই এখন আমার সামনে চ্যালেঞ্জ।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি শাহীন আকতার রেণী, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, সংরক্ষিত আসনের এমপি আদিবা আঞ্জুম মিতা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদত হোসেন, ডা. তবিবুর রহমান শেখ ও নির্বাচিত কাউন্সিলর সহ অনেকে।

এদিকে দলীয় নেতাদের সঙ্গে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর রাজশাহী সিটি কপোরেশনের কাউন্সিলরদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা জানান মেয়র লিটন।  

এছাড়া সিটি কপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মশিউর রহমানসহ বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার বিকাল ৫টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান মেয়র লিটন।

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়