Apan Desh | আপন দেশ

‘বিএনপি ইফতার পার্টি করে, আ.লীগ ইফতার বিতরণ করে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০২, ২৯ মার্চ ২০২৪

‘বিএনপি ইফতার পার্টি করে, আ.লীগ ইফতার বিতরণ করে’

ছবি: সংগৃহীত

বিএনপি বড় বড় হোটেলে  ইফতার পার্টির আয়োজন করে। আওয়ামী লীগের চরিত্রহনন করে, মিথ্যাচার করে। আর আওয়ামী লীগ সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

শুক্রবার (২৯ মার্চ) সকালে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলের ত্রাণ ও সমাজকল্যাণ কমিটির আয়োজনে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপি অপপ্রচার করছে অভিযোগ এনে  ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) বলে, দিল্লির শাসন মেনে নেয়ার জন্য আওয়ামী লীগ পাকিস্তানে সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে। আসলে বিএনপির হৃদয়ে-চেতনায় পাকিস্তান। আর আওয়ামী লীগের চেতনা-হৃদয়ে বাংলাদেশ, কোনো বিদেশিদের দাসত্ব নয়।

বাংলাদেশের মানুষ এখনো ভালো আছে দাবি করে তিনি বলেন, শেখ হাসিনার জনকল্যাণমুখী বিচক্ষণ রাজনীতি বিএনপিকে অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে। বিএনপি চারদিকে অন্ধকার দেখছে। বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করেছিল। বিশ্ব সংকটের প্রভাবের পরও শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে অনেক দেশের তুলনায় বাংলাদেশের মানুষ এখনো ভালো আছে। 

‘দলের আশি ভাগ নেতাকর্মীর দমন-পীড়নের করা হচ্ছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তাদের মিথ্যাচারের রাজনীতি কেউ গ্রহণ করছে না। এ কারণেই তারা সংকুচিত হয়ে যাচ্ছে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়