Apan Desh | আপন দেশ

ঢাকা দক্ষিণ যুবলীগের চার ওয়ার্ডের কমিটি ঘোষণা 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৬, ২৯ মার্চ ২০২৪

আপডেট: ১৫:১৮, ২৯ মার্চ ২০২৪

ঢাকা দক্ষিণ যুবলীগের চার ওয়ার্ডের কমিটি ঘোষণা 

ফাইল ছবি

তৃণমূলে সাংগঠনিক গতিশীলতা বাড়ানোর ওপর জোর দিচ্ছে আওয়ামী যুব লীগ। নতুন নেতৃত্ব তৈরি করছে। গুরুত্ব দিচ্ছে কমিটি গঠনে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সংগঠনটির শক্তিশালী শাখা ঢাকা মহানগর দক্ষিণ তাদের চারটি ওয়ার্ড কমিটি ঘোষণা করেছে। 

ওই শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা যৌথ স্বাক্ষরে আংশিক কমিটি ঘোষণা করা হয়। তবে, আগামী এক মাসের মধ্যে কমিটিগুলো পূর্ণাঙ্গ করার নির্দেশ দেয়া হয়েছে। পূর্ণাঙ্গ কমিটির মেয়াদ তিন বছর।

গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তিতে পাঠানো এতথ্য জানিয়েছেন ওই নগর শাখার দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের অধীনে ৪৭ নম্বর ওয়ার্ডে মো. সোহেল মাহমুদকে সভাপতি ও জি এম হাসান গাজীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। মো. দবিরুল ইসলাম দবিরকে ৫২ নম্বর ওয়ার্ডের সভাপতি ও আরিফুর রহমান রুবেলকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। ৫৩ নম্বর ওয়ার্ডে মো. হানিফ সরকারকে সভাপতি ও মো. আব্দুল বাতেন তালুকদারকে সাধারণ সম্পাদক এবং ৫৪ নম্বর ওয়ার্ডে মো. নাজমুল হাসান ফয়সাল পিংকুকে সভাপতি ও মো. রাজিবকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। 

প্রসঙ্গত, ওই সকল ওয়ার্ডে গত ৪ অক্টোবর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়