Apan Desh | আপন দেশ

গুগল হোম বদলে গেছে

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৭, ১২ মে ২০২৩

আপডেট: ২১:৫০, ১৪ মে ২০২৩

গুগল হোম বদলে গেছে

ছবি: সংগৃহীত

বদলে গেছে গুগল হোম। আপডেট না এখন বলতে হবে রিভ্যাম্প। স্মার্ট হোম কন্ট্রোলার অ্যাপ জনপ্রিয় একটি অ্যাপ। আর জনপ্রিয়তার কথা ভেবেই অ্যাপটিকে নতুন অনেক কিছুই যুক্ত করা হয়েছে। 

নতুনভাবে ফেভারিট ট্যাব, উন্নত ক্যামেরা ইন্টারফেস, এক ডজন নতুন ডিভাইসের সাপোর্ট এবং কন্ট্রোল অ্যাপটির আবেদন আরও বাড়িয়েছে। এখন আইফোনেই গুগল হোম দিয়ে ম্যাটার ডিভাইস সেটাপ করা যাবে অবশ্য গুগল এখনই নেস্ট ক্যামেরা এবং এর নতুন অ্যাপ এখানে যুক্ত করেনি। একমাত্র প্রথম জেনারেশনের নেস্ট ক্যাম ইনডোর ও নেস্ট ক্যাম আউটডোর এই সুবিধা পাবে। গুগল তাদের হোম অ্যাপে আরও অনেক বড় সুবিধা আনছে বলে জানিয়েছে। 

ক্যামেরা নোটিফিকেশনের অ্যানিমেটেড প্রিভিউ, অন রিস্ট কন্ট্রোল এবং ফেভারিট ট্যাবে অ্যাক্সেস আরও ভালো করা হবে। আপাতত এটি স্মার্টফোনে দেওয়া হচ্ছে। ট্যাবের জন্য করা আপডেট আসবে জুনে। নতুন পিক্সেল ট্যাবলেটে নতুন হাব মোড চালু করা হয়েছে। এই মোড দিয়ে তালা, ক্যামেরা এবং থার্মোস্ট্যাট নিয়ন্ত্রণ করা যাবে। 
আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়