Apan Desh | আপন দেশ

প্রবাসীকে হত্যা, মরদেহ পড়েছিল বিলে

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫২, ১০ মার্চ ২০২৪

প্রবাসীকে হত্যা, মরদেহ পড়েছিল বিলে

ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের সিরাজদীখানে  এক সৌদি প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মুজিবুর রহমান (৪৫)। রোববার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলোর বালুচর ইউনিয়নের খাসকান্দি সরকারবাড়ীর বিল (চক) থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মুজিবুর রহমান একই ইউনিয়নে চর পানিয়া গ্রামের মৃত শহর আলীর ছেলে।

বালুচর ইউপির ওয়াসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মুজিবুর রহমান কয়েক মাস আগে সৌদী আরব থেকে দেশে আসেন। জায়গা-জমি নিয়ে তার সঙ্গে প্রতিবেশিদের বিরোধ চলছিল। শনিবার (৯ মার্চ) সন্ধ্যা ৭টা পর্যন্ত সে বাড়িতেই ছিল। এর পর সে আব্দুল্লাহপুর বাজারে যায়। রাতে আর বাড়ি ফেরেনি। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার রক্তাক্ত মরদেহ দেখে পুলিশে খবর দেই। মরদেহে অসংখ্য ধারালো অস্ত্রে আঘাত রয়েছে। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে ধরণা করছি।

সিরাজদীখান থানার ওসি মো. মুজাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এটি স্পষ্টই হত্যাকাণ্ড। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়