Apan Desh | আপন দেশ

রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১১, ২৭ এপ্রিল ২০২৪

রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ

ছবি: সংগৃহীত

আগামীকাল রোববার দেশের বিভিন্ন এলাকায় তফসিলি ব্যাংকের কার্যক্রম বন্ধ থাকবে। দেশের ২৫ ইউনিয়নে সাধারণ ও উপনির্বাচন, দুটি পৌরসভার উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন (ডিওএস) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন মোতাবেক রোববার লক্ষ্মীপুর, দিনাজপুর, রাজশাহী, পটুয়াখালী, বরগুনা, সাতক্ষীরা, ব্রাহ্মণবাড়িয়া ও কক্সবাজার জেলার ১৯ ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। রংপুর, বাগেরহাট, নড়াইল, ঝিনাইদহ, মুন্সিগঞ্জ ও চট্টগ্রামের ৬ ইউনিয়নের শূন্য চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। 

এছাড়াও নীলফামারীর জলঢাকা ও রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়রের শূন্যপদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে ভোটের দিন সংশ্লিষ্ট নির্বাচনী এলাকাগুলোতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। এ পরিস্থিতিতে এলাকাগুলোতে তফসিলি ব্যাংক ও শাখা বা উপশাখা বন্ধ থাকবে। এ সংক্রান্ত একটি নির্দেশনা ইতোমধ্যে ব্যাংকগুলোর কাছে পাঠানো হয়েছে।

আপন দেশ/টি/এমএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়