Apan Desh | আপন দেশ

ইফতারে জুস খাওয়ায় বাংলাদেশিকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৩, ২০ মার্চ ২০২৪

আপডেট: ১৮:৫৫, ২০ মার্চ ২০২৪

ইফতারে জুস খাওয়ায় বাংলাদেশিকে হত্যা

ছবি: সংগৃহীত

ইফতারে কমলার জুস খেয়েছিলেন এক বাংলাদেশি শ্রমিক। এজন্য তাকে ছুরিঘাতে হত্যা করেছেন পাকিস্তানের আরেক শ্রমিক। গতকাল মঙ্গলবার মালয়েশিয়ার কারখানার শ্রমিক হোস্টেলে এ ঘটনা ঘটে। হত্যা মামলায় অভিযুক্ত ওই শ্রমিককে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। তবে নিহত বাংলাদেশির পরিচয় পাওয়া যায়নি।

মালয়েশিয়ার শাহ আলম জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার মোহাম্মদ ইকবাল ইব্রাহীম বলেন, ‘ম্যাজিস্ট্রেট আদালত ৫১ বছর বয়সী সন্দেহভাজনের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে। আজ থেকে শুরু হয়ে ২৬ মার্চ তার রিমান্ড শেষ হবে।’

এর আগে, পুলিশের এ কর্মকর্তা বলেন, গতকাল মঙ্গলবার সেকশন ৩৬ কারখানার শ্রমিক হোস্টেলে ৪৯ বছর বয়সী বাংলাদেশি ব্যক্তি ইফতার করার সময় অভিযুক্তের কমলার জুস খেয়ে ফেলেন। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। অভিযুক্ত ব্যক্তি রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে ভুক্তভোগীকে একাধিকবার আঘাত করেন।

মালয়েশিয়ার সংবাদমাধ্যম নিউ স্ট্রেট টাইমসের প্রতিবেদন অনুসারে, এক প্রত্যক্ষদর্শী সন্ধ্যা ৭টা ২০ মিনিট নাগাদ পুলিশকে খবর দেন এবং এর ১০ মিনিট পরই ঘটনাস্থল থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

হত্যায় ব্যবহৃত ছুরিটি পুলিশ জব্দ করেছে এবং দণ্ডবিধির ৩০২ ধারায় তদন্ত চলছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়