Apan Desh | আপন দেশ

বৃষ্টি কামনায় মোহাম্মদপুরে বিশেষ মোনাজাত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:০৯, ২৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১৩:২২, ২৭ এপ্রিল ২০২৪

বৃষ্টি কামনায় মোহাম্মদপুরে বিশেষ মোনাজাত

ছবি : আপন দেশ

তীব্র তাপদাহে থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য আল্লাহর রহমত কামনায় রাজধানীর মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডের ঈদগাহ মাঠে ইসতিসকার নামাজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকালে জাতীয় পার্টির একাংশের উদ্যাগে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে বিভিন্ন মাদ্রাসা এবং আশপাশ এলাকার কয়েক সহস্রাধিক মানুষ অংশ নেন। 

ইসতিসকার নামাজ শেষে রহমতের বৃষ্টি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ কওমী মাদ্রাসার শিক্ষাবোর্ডের মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

আরও পড়ুন <> গুচ্ছের ভর্তি পরীক্ষা শুরু আজ

এসময় জাতীয় পার্টির একাংশের নির্বাহী চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, মহাসচিব কাজী মামুনুর রশীদ, কো-চেয়ারম্যান সুনীল শুভ রায় এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু, বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালাল উদ্দীনসহ বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এরপর মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির উদ্যোগে টাউন হলের সামনে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনসাধারণের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন দলটির শীর্ষনেতারা।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়