Apan Desh | আপন দেশ

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ যুবক আটক

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৩, ২৮ আগস্ট ২০২৩

আপডেট: ১৭:৩৬, ২৮ আগস্ট ২০২৩

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ যুবক আটক

ছবি : সংগৃহীত

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক কোটি ১০ লাখ টাকার হেরোইনসহ তহুরুল ইসলাম (২৩) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৫। 

সোমবার (২৮ আগস্ট) ভোর পৌনে ৫টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী চরআষাঢ়ীয়াদহ এলাকায় অভিযান চালিয়ে এক কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করে র‍্যাব। আটক তহুরুল গোদাগাড়ী থানার দিয়ারমানিকচক এলাকার মো. সাইদুর রহমানের ছেলে। 

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চরআষাঢ়িয়াদহ ইউনিয়নের দিয়ারমানিকচক গ্রামস্থ এলাকায় মাদকের একটি বড় চালান আসছে। 

বিষয়টি জানা মাত্রই র‌্যাবের গোয়েন্দা দল নৌকায় নদী পার হয়ে উল্লেখিত মাদককারবারি মো. তহুরুল ইসলামের বাড়িতে পৌঁছায়। এরপর বসত বাড়ির চারদিক ঘেরাও করে। এসময় দুই ব্যক্তি বাড়ির ভিতর থেকে টিনের গেট খুলে পালানোর চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা ওই বাড়ির একটি কক্ষ থেকে একজনকে হাতেনাতে আটক করে।

আরও পড়ুন: বেসিক ব্যাংকের ১২শ কোটি টাকা আত্মসাৎ, গ্রেফতার ১

এসময় আরেক ব্যক্তি কৌশলে বাড়ির পেছনের টিনের গেট ভেঙে জঙ্গলের দিকে পালিয়ে যায়। পরে র‌্যাবের টিম তার বসতভিটার তিন ফুট মাটির নিচে পুতেরাখা অবস্থায় এক কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে।

র‍্যাব আরও জানায়, উদ্ধারকৃত হেরোইনেরিআনুমানিক মূল্য এক কোটি ১০ লাখ টাকা।

আটক যুবকের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ