Apan Desh | আপন দেশ

শিশুর বর্ণনা শুনে চিহ্নিত হলো খুনী

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৫, ২১ অক্টোবর ২০২৩

শিশুর বর্ণনা শুনে চিহ্নিত হলো খুনী

ফাইল ছবি

বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বাড়িতে ঢুকে গৃহবধূ তাসলিমা আকতারকে (২২) মাথায় হাতুড়ি দিয়ে আঘাতে হত্যার ঘটনায় এখনও মামলা হয়নি। তবে ডিবি পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে ও নিহতের শিশু ছেলের বর্ণনা শুনে শাকিব (২০) নামে একজনকে আটক করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক জানিয়েছেন, ঋণ নেয়া টাকা ফেরত চাওয়ায় বিরক্ত হয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) রাতে জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) সুমন মোহন্ত এ তথ্য দিয়েছেন।

পুলিশ ও স্বজনরা জানান, গৃহবধূ তাসলিমা আকতার বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়ার সিরাজুল ইসলামের স্ত্রী। নিহতের স্বামী শহরে হকার্স মার্কেটে কাপড়ের ব্যবসা করেন। তিনি টিনশেডের বাড়িতে স্ত্রী ও চার বছর বয়সী ছেলেকে নিয়ে বসবাস করেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে ফেরেন। মোটরসাইকেলের হর্ন দিলেও স্ত্রী সাড়া দেননি। বাইরে থেকে গেটের লক খুলে বাড়িতে ঢুকে দেখেন বারান্দায় স্ত্রীর রক্তাক্ত লাশ পড়ে আছে।

আরও পড়ুন<<>>শিশুকে ঘরে আটকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গৃহবধূকে হত্যা

পাশে একটি হাতুড়ি পড়ে ছিল। বন্ধ ঘরের দরজা খুললে রশি দিয়ে বাঁধা ছেলেকে কান্না করতে দেখেন। ঘরে বিছানা ও সোফা সেট অগোছালো ছিল। তাসলিমার মোবাইল ফোন পাওয়া যায়নি।

ডিবি সূত্র জানিয়েছে, তাদের প্রত্যক্ষদর্শী সন্তানের সঙ্গে কথা বললে সে জানিয়েছে, নানাবাড়ি থেকে আসা মামা তার মাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। এর আগে মা ও মামা সোফায় বসে গল্প ও নাশতা করেছে। মামা ইজিবাইক নিয়ে বাড়িতে এসেছিল। পরে আশপাশের সিসিটিভি ফুটেজ যাচাই করলে দেখা যায়, বৃহস্পতিবার সকাল ১০টা ১১ মিনিটের দিকে এক যুবক বাড়িতে ঢোকে। সে তার ওই ইজিবাইকটি বাড়ির সামনে রাখে। ওই যুবক ঘণ্টা দেড়েক বাড়িতে অবস্থান করে। শিশুর দেওয়া ক্লু ও সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ বৃহস্পতিবার রাতেই বগুড়া সদরের রাজাপুর থেকে আনিসার রহমানের ছেলে ইজিবাইক চালক শাকিবকে আটক করে।

শুক্রবার (২০ অক্টোবর) তাকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, বিদেশ যাওয়ার জন্য চাচাতো বোন তাসলিমার কাছে ১০ হাজার টাকা ধার নেয়। বার বার টাকা চাওয়ায় সে ক্ষিপ্ত হয়ে মাথায় হাতুড়ির আঘাতে হত্যা করে। এ ছাড়া সে তার শিশুকে মারধর ও ভয় দেখিয়ে ঘরে আটকে রাখে। 

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, শুক্রবার রাত সাড়ে ৮টা পর্যন্ত ওই হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হয়নি।

ডিবি পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) সুমন মোহন্ত জানান, আটক শাকিবকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

আপন দেশ/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ