Apan Desh | আপন দেশ

নৌকায় ভোট দিতে হবে, বিএনপি মুসলমান না: জিল্লুল হাকিম

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৬, ২৫ অক্টোবর ২০২৩

আপডেট: ২০:২০, ২৫ অক্টোবর ২০২৩

নৌকায় ভোট দিতে হবে, বিএনপি মুসলমান না: জিল্লুল হাকিম

মো. জিল্লুল হাকিম

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বলেছেন, জনগণের কাছে না এসে আমেরিকায় ঘোরাঘুরি করছে। বিএনপি মুসলমানদের পক্ষে কথা বলে না। ওরা মুসলমান না।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে একটি ইটের রাস্তা করতে পারেনি। শুধু লুটপাট করেছে। ওরা ক্ষমতায় আসলে সকল ভাতা বন্ধ করে দেবে। এ কারণে উন্নয়ন ধরে রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বুধবার (২৫ অক্টোবর) রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া লিয়াকত আলী স্মৃতি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ চত্বরে বিভিন্ন ভাতাভোগী ও সুফলভোগীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি হাত উচিয়ে নৌকায় ভোট দেয়ার জন্য শপথ করান এবং শ্রমিকলীগ নেতা আজিজ মহাজন হত্যার ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দেন।

নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য ও নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারিক বিশ্বাস, জেলা পরিষদ সদস্য গোবিন্দ কুন্ডু, বালিয়াকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস প্রমুখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়