Apan Desh | আপন দেশ

মুন্সীগঞ্জে ট্রলারডুবি: নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৯, ১৯ ডিসেম্বর ২০২৩

মুন্সীগঞ্জে ট্রলারডুবি: নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের টংগিবাড়ীর হাসাইলে পদ্মার শাখা নদী গৌরগঞ্জ খালে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে দুর্ঘটনাস্থল থেকে ৫০০ মিটার দূরে নদীতে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়ন পরিষদের সদস্য হারুনুর রশিদ (৬০) ও ঢাকার ধানমন্ডি এলাকার বাসিন্দা লতিফুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (৩৫)।

এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো চারে।

টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী গণমাধ্যমকে বলেন, 'স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে সংবাদ দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। স্বজনের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলেছে।'

আরও পড়ুন <> চুয়াডাঙ্গা সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গৌরগঞ্জ খালে ট্রলার ডুবে গেলে ফাইজা (৬) ও শিফার (১৫) মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আরও দুইজন নিখোঁজ ছিলেন।

এ দিকে, ঘটনার পরদিন নদীর ৩০ ফুট নিচ থেকে ট্রলারটি উদ্ধার হয়। দুর্ঘটনার পর জব্দ করা হয়েছে বাল্কহেড। আটক করা হয়েছে তিনজনকে। ডুবে যাওয়া ট্রলারের মালিক মো. আলামিন বাদী হয়ে বাল্কহেডের মালিক ও চালকসহ পাঁচজনকে আসামি করে টংগিবাড়ী থানায় মামলা করেছেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়