Apan Desh | আপন দেশ

আল্লাহ পক্ষে থাকলে ভোট লাগবে না: মঞ্জু

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৭, ২০ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১১:৫৭, ২০ ডিসেম্বর ২০২৩

আল্লাহ পক্ষে থাকলে ভোট লাগবে না: মঞ্জু

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির (জেপি-মঞ্জু) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু নির্বাচনী প্রচারণায় বলেছেন, আল্লাহ যদি তার কিসমতে লিখে থাকে, হয়ে যাবে। আর আমার কিসমতে যদি থাকে হয়ে যাব। যদি আল্লাহ তায়ালা আমার পক্ষে থাকেন, তাহলে আপনাদের ভোটও লাগবে না।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে মঞ্জু এ মন্তব্য করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসন থেকে প্রার্থী হয়েছেন মঞ্জু। আওয়ামী লীগের শরিক দল হিসেবে তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

জনসভায় মঞ্জু বলেন, আমি আপনাদের ভোট চাইব না। যা চাওয়ার আল্লাহ তায়ালার কাছেই চাইব। তিনি আরও বলেন, যদি রাজাকার-আল বদরদের সন্তানেরা ক্ষমতায় না আসে, তাহলে নেছারাবাদের উন্নয়নের চিত্রই পরিবর্তন হয়ে যাবে।

আরও পড়ুন <> ময়মনসিংহে নির্বাচনি ক্যাম্প স্থাপন নিয়ে মারামারি, নিহত ১

সন্ধ্যা নদীতে সেতু তৈরির দাবির বিষয়ে মঞ্জু বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসলে এমনিতেই সেতু নির্মাণ হয়ে যাবে। আর নৌকায় ভোট দিলেই শেখ হাসিনাকে ভোট দেয়া হবে।

জনসমাবেশে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। ভান্ডারিয়া, কাউখালী এবং নেছারাবাদ উপজেলা নিয়ে গঠিত পিরোজপুর-২ আসনে মঞ্জুর অন্যতম প্রতিদ্বন্দ্বী তারই সাবেক একান্ত ব্যক্তিগত সহকারী মহিউদ্দিন মহারাজ। তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান। নির্বাচনে তার প্রতীক ঈগল।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ