Apan Desh | আপন দেশ

মুন্সীগঞ্জে নৌকার সমর্থককে গুলি করে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:০০, ৪ জানুয়ারি ২০২৪

আপডেট: ১০:০২, ৪ জানুয়ারি ২০২৪

মুন্সীগঞ্জে নৌকার সমর্থককে গুলি করে হত্যা

ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জ-৩ আসনে নৌকার ক্যাম্প ও সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে ডালিম নামের এক নৌকার কর্মী নিহত হয়েছেন।

অভিযোগ উঠেছে, কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থকরা এ হামলা চালিয়েছেন।

বুধবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সিকান্দি গ্রামের নৌকার ক্যাম্পে এই হামলার ঘটনা ঘটে। রাতেই আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ ডালিমকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় সোহেল নামের নৌকার আরেক আহত কর্মী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন <> ড. ইউনূসকে কারাদণ্ড, যা বলল যুক্তরাষ্ট্র

আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে মুন্সিকান্দি এলাকার নিজেদের ক্যাম্পে অবস্থান করছিলেন মুন্সিগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থকরা। রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক সোহাগ ও শিপনের নেতৃত্বে ১০ জনের একটি দল ওই ক্যাম্পে এসে হামলা ও গুলিবর্ষণ করে। এলোপাথাড়ি গুলিতে গুলিবিদ্ধ হন ডালিম নামের একজন। এ সময় সোহেল নামের অপরজনকে ধরে বেধড়ক মারধর করা হয়।

পরে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হলে ডালিমকে গুরুতর অবস্থায় ঢাকায় রেফার্ড করা হয়।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান করছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়