Apan Desh | আপন দেশ

শিল্পমন্ত্রীর ছেলে সাদীকে গ্রেফতারের নির্দেশ সিইসির

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৬, ৭ জানুয়ারি ২০২৪

শিল্পমন্ত্রীর ছেলে সাদীকে গ্রেফতারের নির্দেশ সিইসির

ফাইল ছবি

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট বই ছিনিয়ে নিয়ে নৌকা প্রতীকে জাল ভোট দেয়ার অভিযোগে সিইসির এ নির্দেশ।

রোববার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে সিইসি এই নির্দেশ দেন স্থানীয় প্রশাসনকে। গ্রেফতারের পর দ্রুত তথ্য জানাতেও বলেন প্রধান নির্বাচন কমিশনার।

এর আগে সকাল ৯টার দিকে জাল ভোটের অভিযোগে কেন্দ্রটির ভোট গ্রহণ বাতিল করেন নরসিংদীর রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বদিউল আলম।

আরও পড়ুন <> ভোটকেন্দ্রে কুকুর রোদ পোহায়: মঈন খান

জানা যায়, রোববার সকাল আটটার দিকে ভোট গ্রহণ শুরু হওয়ার পর পরই একদল কর্মী নিয়ে কেন্দ্রটিতে বেআইনিভাবে প্রবেশ করেন মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। এ সময় তারা নির্বাচন কর্মকর্তাদের কাছ থেকে ১২টি ব্যালট বই ছিনিয়ে নিয়ে জোর করে নৌকা মার্কায় সিল মারেন।

বেলাব উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা মতিউর রহমান সাংবাদিকদের বলেন, বেলাব উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের কারণে ভোট গ্রহণ বাতিল করা হয়েছে।

এই আসনে নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন পাঁচবারের উপজেলা চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য সাইফুল ইসলাম খাঁন বীরু।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়