Apan Desh | আপন দেশ

‘বিটিএস’-এর টানে ঘরছাড়া ৩ কিশোরী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:০৫, ৯ ফেব্রুয়ারি ২০২৪

‘বিটিএস’-এর টানে ঘরছাড়া ৩ কিশোরী উদ্ধার

ছবি: সংগৃহীত

দক্ষিণ কোরিয়ার গানের ব্যান্ড বিটিএস। সেই টানে ঘর ছেড়ে পালিয়েছিল তিন কিশোরী। রাজধানীর মেরাদিয়ায় থাকত তারা। গাজীপুরের টঙ্গী এলাকা থেকে তাদেরকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে তাদের উদ্ধারে বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার ওসি মো. সালাহউদ্দিন মিয়া।

তিনি বলেন, অভিযোগের পর সাইবার নজরদারি ও গোয়েন্দা কার্যক্রম চালানো হয়। বৃহস্পতিবার রাতে গাজীপুরের টঙ্গীর একটি বাসা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তারা নিজেরাই ঘর ছেড়েছিল। 

তিনি জানান, দক্ষিণ কোরিয়ার গানের ব্যান্ড বিটিএসের টানে ঘর ছেড়েছিল তিন কিশোরী। অভিযোগের পর সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ। এতে দেখা যায়, গত ২৯ জানুয়ারি দুপুরের দিকে বাসার সামনের রাস্তায় অপেক্ষা করছে এক কিশোরী। এর কিছুক্ষণ পর একটি রিকশায় করে সেখানে আসে বাকি দুই কিশোরী। তারপর একই রিকশায় তিনজন চলে যায়। তাদেরই একজন বিটিএস সদস্যকে বিয়ের ইচ্ছা প্রকাশ করে চিঠি লিখে গেছে। বেশির ভাগ সময়ই তারা ইউটিউবে বিটিএসের বিভিন্ন ভিডিও দেখত বলে জানা গেছে। 

পুলিশ জানায়, তাদেরই একজন ষষ্ঠ শ্রেণির ছাত্রী একটি চিঠি লিখে যায়। চিঠিতে সে জানায়, মা-বাবার অবহেলায় বিটিএসের সদস্য জাংকুকে বিয়ে করতে বদ্ধপরিকর সে। 

এ বিষয়ে সেই তরুণীর মা গণমাধ্যমকে বলেন, ‘যাওয়ার আগে ওরা বলে গেছে, বিটিএসের কাছে যাবে। বিটিএস কী তা আমরা জানি না। এদের কোনো ঠিকানা, নম্বর নেই। ওরা বলছে, আমরা বিটিএসের কাছে যাই। ওদের সদস্যদের আমরা বিয়ে করব। সমবয়সী তিন কিশোরীই পাশাপাশি বাসায় থাকত।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়