Apan Desh | আপন দেশ

‘বলার ছিল অনেক কিছু’

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৯:১২, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

‘বলার ছিল অনেক কিছু’

ফাইল ছবি

‘বলার ছিল অনেক কিছু, বলা হলো না কিছু’ ফেসবুকে এ স্ট্যাটাস লিখে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে লামিসা জামান দিয়া (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ডামুড্যা এলাকায় এ ঘটনা ঘটে।

লামিসা দক্ষিণ ডামুড্যা এলাকার ইতালি প্রবাসী মনিরুজ্জামান বিপ্লব বেপারীর মেয়ে। সে সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ে মানবিক শাখা থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

আরও পড়ুন <> চোখের সমস্যা মাথাব্যথার বড় কারণ

ওই শিক্ষার্থীর প্রতিবেশী মিতা জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪টায় লামিসা তার রুমেই ছিল। এ সময় তার মা লাকি আক্তার বাড়িতে ছিলেন না। অনেকক্ষণ লামিসার রুমের দরজা বন্ধ দেখে তার খালা চিৎকার করলে প্রতিবেশীরা রুমের দরজা ভেঙে লামিসাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর দ্রুত ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ইসরাত জাহান তাকে মৃত ঘোষণা করেন।

সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মজিদ জানান, বৃহস্পতিবার পরীক্ষার পর মেয়েটার সঙ্গে কথা বললাম, খোঁজ-খবর নিলাম। পরীক্ষা ভালো হয়েছে বললেও কেন যে এমন করলো বুঝলাম না।

ডামুড্যা থানার ওসি এমারত হোসেন বলেন, এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়