Apan Desh | আপন দেশ

গরু চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহত

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০২, ২৯ মার্চ ২০২৪

গরু চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহত

ফাইল ছবি

গাজীপুরে গণপিটুনিতে ২ জন নিহত হয়েছে। গরু চোর সন্দেহে তাদের পেটানো হয়। জেলা কাপাসিয়ার নামিলা গ্রামের একজন ও প্রতিবেশী বড়িবাড়ি গ্রামে অপর একজন নিহত হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। বৃহস্পতিবার মধ্যরাতের ঘটনা এটি।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাত দেড়টার দিকে কাপাসিয়া থানার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামে এক কৃষকের বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিছু লোক গরু চুরির উদ্দেশে প্রবেশ করে। এ সময় বাড়ির লোকজন গরু চুরির বিষয়টি টের পেয়ে ডাকাডাকি করলে এলাকাবাসী জড়ো হয়। পরে এলাকাবাসী ঘটনাস্থলে একজনকে ধরে ফেলে। গণপিটুনি দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। 

অন্যজনকে স্থানীয়রা ধাওয়া দিলে পার্শ্ববর্তী  গ্রামে ধানখেতে লুকায়। পরে উত্তেজিত এলাকাবাসী তাকে ধানখেত থেকে খুঁজে বের করে গণপিটুনি দিলে ঘটনাস্থলে সেও নিহত হয়। 

কাপাসিয়া থানার ওসি আবু বক্কর মিয়া জানান, গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছে। তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়