Apan Desh | আপন দেশ

স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৭, ২০ এপ্রিল ২০২৪

স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী

ছবি: সংগৃহীত

মাদকের বকেয়া ৫ হাজার টাকার বিনিময়ে স্ত্রীকে তিন ধর্ষকের হাতে তুলে দিয়েছেন স্বামী। গত বুধবার কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর এলাকায় ঘটনা এটি। পরে ভুক্তভোগী নারীর পরিবার থানায় অভিযোগ করেন। গতকাল শুক্রবার ওই তিন ধর্ষককে আটক করে পুলিশ। আটকরা হলেন- ওই গ্রামের মাদক কারবারি নুরুল ইসলাম নুরু, তার সহযোগী মনির হোসেন ও মাহিন উদ্দিন। 

শনিবার (২০ এপ্রিল) শাকপুর গ্রাম থেকে ভুক্তভোগী নারীর স্বামী আবুল খায়েরকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, শাকপুর গ্রামের আবুল খায়ের মাদকসক্ত। তিনি একই গ্রামের নুরুল ইসলাম নুরু থেকে নিয়মিত মাদক নিতেন। সম্প্রতি সেখানে তার ৫ হাজার টাকা বাকি পড়ে যায়। সেই টাকার বিনিময়ে নিজ স্ত্রীকে কৌশলে ওই মাদককারবারীর হাতে তুলে দেন আবুল খায়ের। ওইদিন গভীর রাতে নুরু তার সহযোগী মনির ও মাহিনকে নিয়ে গৃহবধূকে বিলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূ তার বাবার বাড়ির লোকজনকে নিয়ে শুক্রবার সন্ধ্যায় বরুড়া থানায় অভিযোগ করে। পুলিশ অভিযান চালিয়ে ওই তিন ধর্ষককে আটক করে।  

নির্যাতনের শিকার নারীর চাচা আলা উদ্দিন বলেন, মাদকের টাকার জন্য ভাতিজিকে কারবারীর হাতে তুলে দিয়েছে তার স্বামী। পরে সে ধর্ষণের শিকার হয়। আমরা থানায় মামলা করেছি। আমরা তার স্বামী ও ধর্ষকদের বিচার দাবি করছি।

বরুড়া থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামীসহ চার জনকে আটক করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ