Apan Desh | আপন দেশ

স্কুলছাত্র অপহরণ, মুক্তিপণ না পেয়ে হত্যা, গ্রেফতার ৬

খুলনা প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৫, ৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১১:৩৬, ৪ ফেব্রুয়ারি ২০২৩

স্কুলছাত্র অপহরণ, মুক্তিপণ না পেয়ে হত্যা, গ্রেফতার ৬

প্রতীকী ছবি

খুলনায় স্কুলছাত্রকে অপহরণের পর হত্যার ঘটনা ঘটেছে। নিহতের নাম নীরব (১৩) মন্ডল। ডুমুরিয়ার গুটু‌দিয়া এসিজিবি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। সে ওই এলাকার শেখর মণ্ডলের ছেলে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে পুলিশ স্কুলের একটি কক্ষ থেকে নীরবের মরদেহ উদ্ধার করে। সন্দেহভাজন ছয়জনকে আটক করেছে। তাদের বয়স ১২ থেকে ১৫ বছরের মধ্যে।

নিহতের পরিবার জানান, বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে স্কুলে যায় নিরব। পরে বিকেল ৪টার দিকে তার বাবার কাছে দুটি নাম্বর থেকে ফোন করে ৩০ লাখ টাকা মুক্তিপণ হিসেবে দাবি করা হয়। বিষয়টি নিয়ে তিনি তাৎক্ষণিকভাবে পুলিশকে জানান এবং থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পরে ওই নম্বর দুটিতে কল দিলে বন্ধ পাওয়া যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে স্কুলটির পরিত্যক্ত একটি শ্রেণিকক্ষে নিরবের মরদেহ পাওয়া যায়।

ডুমু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ ক‌নি মিয়া বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছয়জনকে আটক করা হয়েছে। তাদের বয়স ১২ থেকে ১৫ বছরের মধ্যে। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়