Apan Desh | আপন দেশ

ইয়াবা-অস্ত্র-জাল টাকাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

গৌরনদী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৩, ১ আগস্ট ২০২৩

আপডেট: ১৯:২৯, ১ আগস্ট ২০২৩

ইয়াবা-অস্ত্র-জাল টাকাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

ছবি : সংগৃহীত

মাদারীপুরের কালকিনি উপজেলার এক হাজার ১০০ পিস ইয়াবা, দেশীয় তৈরি দুইটি পাইপগান এবং ৫০ হাজার টাকার জাল নোটসহ ছাত্রলীগ নেতা আটক। তিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল প্যাদা (২৪)।

মঙ্গলবার (০১ আগস্ট) বিকেলে গৌরনদী মডেল থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন সুলতানা রাখী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল দীর্ঘদিন ধরে গৌরনীর পৌর এলাকার চরগাধাতলীর বাসিন্দা আব্দুর রশিদ মাস্টারের বাসার ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। সেখানে থেকে দুলাল ইয়াবা ও জাল টাকার ব্যবসা পরিচালনা করতেন। গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল মঙ্গলবার দুপুরে ওই বাসায় অভিযান পরিচালনা করে। এ সময় দুলালকে আটকের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে বাসার বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে এক হাজার ১০০ পিস ইয়াবা, দেশীয় তৈরি দুটি পাইপগান ও ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুলাল কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর এলাকার  মৃত হাফেজ প্যাদার ছেলে।

আরও পড়ুন: বাগেরহাটে ২ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক কাজী ওবায়দুর কবির জানান, দুলালের নামে গৌরনদী ও কালকিনিসহ বিভিন্ন থানায় একাধিক মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। তিনি এলাকায় চিহ্নিত মাদক সম্রাট। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ