Apan Desh | আপন দেশ

কিশোর গ্যাং: ধারালো অস্ত্রের আঘাতে মুগদায় কলেজছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৭, ১ নভেম্বর ২০২২

আপডেট: ১২:৩৪, ১ নভেম্বর ২০২২

কিশোর গ্যাং: ধারালো অস্ত্রের আঘাতে মুগদায় কলেজছাত্র নিহত

ছবি-সংগৃহীত

কিশোর গ্যাংয়ের সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে প্রাণ গেলো আবারও এক কলেজছাত্রের। রাজধানীর মুগদার মান্ডা এলাকায় দুই গ্রুপের পুরানো দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে শিক্ষার্থী রাকিবুল ইসলাম রাতুল নিহত হন।

রাতুলের বাবা আতিকুর রহমান বলছিলেন, দুপুরে এক সাথে খেলাম, আর দেখা হলো না। তার অভিযোগ, গতকাল সোমবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় মুগদার মান্ডা এলাকার এক নাম্বার গলিতে রাতুলকে কোপায় স্থানীয় কিশোর গ্যাংয়ের লিডার হিরা ও রবিউল।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল উদ্দিন মীর জানিয়েছেন, অভিযুক্ত হিরার বিরুদ্ধে মাদকসহ বেশ কয়েকটি মামলা আছে।

জানা গেছে, দুই দিন আগে এলাকার সিনিয়র-জুনিয়র মানা না মানা নিয়ে একদফা মারামারি হয়। সোমবার স্থানীয় কিশোর গ্যাংয়ের লিডার হিরা ও রবিউল বিষয়টি মীমাংসার জন্য রাতুল ও তার বন্ধুদের ফোন করে ডেকে নেয়। সেখানেই ধারালো অস্ত্র দিয়ে রাতুলের মথায় আঘাত করে।

যশোরের সদর এলাকার আতিকুর রহমানের তিন ছেলের মধ্যে মেঝ রাতুল। খিলগাঁও ত্রিমহোনী মাদবর বাড়ি রোডে সপরিবারে থাকতেন তারা। মাদারটেক আব্দুল আজিজ স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সে।

আপন দেশ ডটকম/ এমএবি

 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়