Apan Desh | আপন দেশ

‘ডিবি পরিচয়ে’ ছাত্র অধিকারের ২ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৪, ৩১ ডিসেম্বর ২০২২

আপডেট: ২৩:২৬, ৩১ ডিসেম্বর ২০২২

‘ডিবি পরিচয়ে’ ছাত্র অধিকারের ২ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

ফাইল ছবি

ছাত্র অধিকার পরিষদের ২ নেতাকে 'ডিবি পরিচয়ে' তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে গণ অধিকার পরিষদ। তারা হলেন কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আখতারুজ্জামান সম্রাট ও সোহরাওয়ার্দী কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক নাজুমল হুদা।

গণ অধিকার পরিষদের যুগ্মআহ্বায়ক ও গণমাধ্যম সমন্বয়ক আবু হানিফকে বলেন, শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে গুলিস্তান ফুলবাড়িয়া ফ্লাইওভারের নিচ থেকে ২ জনকে ডিবি পরিচয়ে কয়েকজন নিয়ে যায়। তাদের ব্যবহৃত মোবাইল ফোনে কল করা হলেও রিসিভ হচ্ছে না।

তিনি আরও বলেন, শুরুতে তারা ধস্তাধস্তি করে এবং তাদের পরিচয় জানতে চায় তখন কয়েকজন মিলে তাদের পিকআপভ্যানে তুলে নিয়ে যায়।

দুই নেতাকে তুলে নেয়ার বিষয়ে আবু হানিফ বলেন, 'গতকাল সম্রাটের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তার গায়ে লেখা ছিল 'গণতন্ত্র এখন কফিনে' এবং '৩০ ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবস'। আমাদের ধারণা এ কারণেই সম্রাটকে তুলে নিয়ে গেছে। এছাড়া সাম্প্রতিক সময়ে ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে গণঅধিকার পরিষদের যে আন্দোলন শুরু হয়েছে তা দমন করার জন্য আমাদের নেতা-কর্মীদের তুলে নিয়ে যাওয়া হচ্ছে।

তবে, এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

আজ রাতে ডিবির এই কর্মকর্তা বলেন, এ ব্যাপারে আমি এখনো কিছু জানি না। জেনে পরে জানাব।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়