Apan Desh | আপন দেশ

স্ত্রীর সঙ্গে নেশাখোর স্বামীর কাণ্ড!

নারায়নগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:১১, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

স্ত্রীর সঙ্গে নেশাখোর স্বামীর কাণ্ড!

ছবি : আপন দেশ

নেশার টাকা না দিতে পারায় স্ত্রীকে ঘরে খুঁটির সঙ্গে শিকল দিয়ে বেঁধে দুই দিন ধরে নির্যাতন চালিয়েছে পাষণ্ড স্বামী। তালাবদ্ধ রেখেছিল ঘরে। দুদিন পর শ্বশুড়ী উদ্ধার করেছেন ওই বধুকে।

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) নির্যাতিতা স্ত্রী তাসলিমা আক্তার (৩৩) বাদী হয়ে নারায়নগঞ্জের আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত স্বামী বিল্লালকে আটক করেছে পুলিশ। 

গত ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামের ঘটনা এটি। 

অভিযোগের সূত্রে জানা যায়, ১৬ বছর আগে ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামের বিল্লালের সঙ্গে একই গ্রামের তাসলিমা আক্তারের বিয়ে হয়। তাদের চারটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই স্ত্রী জানতে পারেন তার স্বামী বিল্লাল একজন মাদকসেবী। তিনি স্ত্রী-সন্তানদের ভরণপোষণ তো দেয়ই না বরং নেশার টাকার জন্য প্রতিনিয়ত স্ত্রী তাসলিমা আক্তার ও তার নিজের ৬০ বছরের বৃদ্ধা মা ফাতেমা বেগমকেও শারীরিকভাবে নির্যাতন করেন। নেশার টাকা না দিলে তাদেরকে মেরে ফেলার হুমকি দেন।

২৫ ফেব্রুয়ারি শনিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত দুই দিন ধরে বসতঘরে তালাবদ্ধ করে এবং ঘরের খুঁটির সঙ্গে শিকল দিয়ে বেঁধে রেখে স্ত্রী তাসলিমা আক্তারের ওপর শারীরিক নির্যাতন চালান বিল্লাল। পরে আজ সোমবার সকাল ৮টায় শাশুড়ি ফাতেমা বেগম এলাকার লোকজনকে ডেকে এনে তাসলিমাকে নির্যাতনের কবল থেকে উদ্ধার করে থানায় পাঠায়।

তাসলিমা বলেন, ‘মাদকের টাকা না দিলে প্রতিনিয়ত আমাকে মারধর করেন আমার স্বামী।’

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়