Apan Desh | আপন দেশ

মধ্যরাতে নুরের বাসায় ডিবির তল্লাশি, একজনকে তুলে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৮, ২ আগস্ট ২০২৩

আপডেট: ১৯:১৬, ২ আগস্ট ২০২৩

মধ্যরাতে নুরের বাসায় ডিবির তল্লাশি, একজনকে তুলে নেয়ার অভিযোগ

ছবি: সংগৃহীত

গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরের বাসা থেকে কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে গেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১ আগস্ট) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ফেসবুক থেকে লাইভে যান নুরুল হক নুর। সেখানে তিনি বলেন, মধ্যরাতে তার বাসায় ডিবি হানা দিয়েছে। পরে পুলিশ নুরের বাসার দরজা ভেঙে কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যায়।

গণঅধিকার পরিষদের সভাপতি নুর অভিযোগ করেন, তার সিসি ক্যামেরার সরঞ্জাম ও মোবাইল ফোনও পুলিশ নিয়ে গেছে। এ সময় একজন পুলিশ সদস্য মদ্যপ অবস্থায় ছিল বলেও অভিযোগ করেন তিনি। তাদের বিরুদ্ধে তোলেন দুর্ব্যবহারের অভিযোগও। এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি পুলিশ।

এর আগে ২০২১ সালের ৪ এপ্রিল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসাধীন আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় ছাত্র অধিকার পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে গ্রেফতার করেছিল গোয়েন্দা পুলিশ। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়