Apan Desh | আপন দেশ

শপিংমল কর্তৃপক্ষের বিচার চায় আহত অভিনেত্রী ফারিণ

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৮, ৪ ডিসেম্বর ২০২২

আপডেট: ১২:০১, ৪ ডিসেম্বর ২০২২

শপিংমল কর্তৃপক্ষের বিচার চায় আহত অভিনেত্রী ফারিণ

ফাইল ছবি

শপিংমলে চলন্ত সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে দুর্ঘটনার শিকার হন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এসময় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন তিনি। 

অভিযোগ তুলে ফারিণ বলেন, এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা ছিল না সেখানে। এর বিচার হওয়া দরকার। আমার কাছে মনে হয়েছে, এটি কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা। 

জানা গেছে, দুর্ঘটনায় ফারিণের দুই পা জখম হয়েছে। পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলে।

তবে শনিবার দুপুরে ফারিণ তার অফিশিয়াল ফেসবুকে জানিয়েছেন, তিনি বাড়ি ফিরেছেন। শারীরিকভাবেও ভালো আছেন। তবে আপাতত বিশ্রামে রয়েছেন।

দুর্ঘটনার বিস্তারিত পরবর্তী আরেকটি পোস্টে জানানোর কথাও বলেন ফারিণ।

এরআগে দুর্ঘটনা প্রসঙ্গে ফারিণ গণমাধ্যমকে জানান, শপিংমলের চলন্ত সিঁড়িতে নিচতলা থেকে বাবার সঙ্গে দোতলায় উঠছিলেন। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে তার পায়ে আঘাত করে। এতে তার পরনের প্যান্ট ছিঁড়ে যায়। রডটি ফারিণের পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়।

আপন দেশ ডটকম/ এবি

 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়