Apan Desh | আপন দেশ

সাংবাদিক ময়ূরীর মেয়েকে কী প্রশ্ন করেছিলেন? 

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৬, ২৪ এপ্রিল ২০২৪

সাংবাদিক ময়ূরীর মেয়েকে কী প্রশ্ন করেছিলেন? 

ছবি: সংগৃহীত

এফডিসিতে সাংবাদিকদের ব্যাপক মারধর করেছে অভিনয়শিল্পীরা। খল অভিনেতা শিবা শানু ও নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী এর নেতৃত্ব দেয়। এতে ১০ জন সাংবাদিক আহত হয়েছে। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। কয়েকটি গণমাধ্যমের ক্যামেরাপার্সন এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন। আহত হয়েছেন মাল্টিমিডিয়া সাংবাদিক মিঠুন আল মামুন। 

কিন্তু কেন এ সাংবাদিক আক্রমণের ঘটনা? এ বিষয়ে মিঠুন আল মামুন বলেন, স্টার কিডদের প্রতি সবার আগ্রহ থাকে। তাই আমি ময়ূরীর মেয়ের সঙ্গে কথা বলছিলাম যে, তিনি ইন্টারভিউ দেবেন কিনা। ময়ূরীর মেয়ে আমাকে জিজ্ঞেস করে কী প্রশ্ন। আমি তখন বলছিলাম, আপনি আপনার মায়ের অভিনীত সিনেমা দেখেছেন কিনা। এফডিসি আসা যাওয়া আছে, আপনিও সিনেমায় আসবেন কিনা। 

এ সময় শিবা শানু এসে আমাকে ইউটিউবার মনে করে ধাক্কা দেয়া শুরু করে। তখন আমার হাতে ক্যামেরার ট্রাইপড ছিল। আমার ক্যামেরা পারসনও আশেপাশে ছিল না। আমি শিবা শানুকে পরিচয় দেই, তিনি শোনেননি, ধাক্কাতে শুরু করেন। 

মিঠুন বলেন, অনেকেই বলছে আমি নাকি মায়ের আইটেম গানের কথা জিজ্ঞেস করেছি। কেউ কেউ ছড়িয়েছে আমি নাকি অশ্লীল সিনেমার কথা বলেছি। আমি তো ইন্টারভিউ নেয়া শুরুই করিনি, তাহলে এসব প্রশ্ন করবো কেন? আগে ময়ুরীর মেয়ের কাছে জানতে চেয়েছিলাম তিনি ইন্টারভিউ দেবেন কিনা। আপনারা চাইলে শিল্পী সমিতির সিসি টিভির ফুটেজ দেখেন, স্পষ্ট দেখা যাবে।

মিঠুন আল মামুনের সঙ্গে এ ঘটনার পর সাংবাদিকরা একত্রিত হয়ে এগিয়ে আসেন। প্রতিবাদ করতে থাকেন। তখন সদ্য নির্বাচিত সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের ওপর আক্রমণ করার নির্দেশ দেন। ছড়িয়ে পড়া ভিডিও ফুটেজ থেকে এমনটাই দেখা গেছে। 

এ বিষয়ে ময়ূরী গণমাধ্যমকে বলছেন, আমার মেয়েকে কয়েকজন ইউটিউবার বিরক্ত করছিল। তারা বারবার জানতে চাইছিল মায়ের অশ্লীল সিনেমা দেখেছ কিনা, আমার মেয়ে এসব বোঝে না। তাকে এসব প্রশ্ন করার অর্থ হয় না।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়