Apan Desh | আপন দেশ

এফডিসিতে ইউটিউবার প্রবেশ নিষিদ্ধ চান অঞ্জনা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২০, ২৫ এপ্রিল ২০২৪

এফডিসিতে ইউটিউবার প্রবেশ নিষিদ্ধ চান অঞ্জনা

ছবি: সংগৃহীত

এফডিসিতে ইউটিউবার ও তথাকথিত নামধারী সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধের দাবি জানিয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এক ফেসবুক পোস্টে এ দাবি জানান। এফডিসির মূল সমস্যার কারণ হিসেবে ইউটিউবারদের দায়ী করেছেন তিনি।

ফেসবুক পোস্টে অঞ্জনা বলেন, এফডিসিতে ইউটিউবার ও তথাকথিত নামধারী সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধ করা হোক। এফডিসিতে প্রবেশাধিকার আরও কঠিনতর করা হোক এ দাবি চলচ্চিত্রের সকল শিল্পীদের। কেন-না যে কেউ সাংবাদিক পরিচয়ে প্রবেশ করে শিল্পীদের বিভিন্ন রকমের উদ্ভট প্রশ্ন করে ক্ষিপ্ত করে তোলে। তখন শিল্পীরা আবেগে দু-একটা কথা বলে ফেলে, সেটার সামনের বা পিছনের কথাগুলো বাদ দিয়ে কেটে ভাইরাল টপিক হিসেবে ফেসবুক অথবা ইউটিউবে আপলোড করে। শিল্পীকে জনসমক্ষে জোকারে পরিণত করে।

তিনি বলেন, আমাদের চলচ্চিত্র বিনোদন সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন ‘বাচসাস’ রয়েছে। সেখানে আমাদের অনেক প্রাণের সাংবাদিক ভাইয়েরা রয়েছে। যারা শিক্ষিত ও মার্জিত তারা কখনোই একজন শিল্পীকে অবান্তর প্রশ্ন করে বিভ্রান্ত করেন না।

অঞ্জনা বলেন, সাংবাদিকদের আরও অনেক সংগঠন রয়েছে। যেখানে শিক্ষিত ও ভদ্র সাংবাদিকরা আছেন। তারা সব সময় শিল্পী ও শিল্পের কল্যাণ প্রসারে কাজ করেন। টেলিভিশন মিডিয়ার সাংবাদিক ভাই ও বোনেরা যাদেরকে আমি চিনি ও জানি, তারা সবাই যথেষ্ট ব্যক্তিত্বসম্পন্ন। চলচ্চিত্র শিল্পীদের পাশে তারা সবসময় ছিলেন, আছেন ও থাকবেন- আশা করি।

অভিনেত্রী বলেন, ছোট্ট একটি ভুল বোঝাবুঝির মাধ্যমে শিল্পী ও সাংবাদিকদের মধ্যকার এত বছরের সুমিষ্ট সৌহার্দপূর্ণ সম্পর্ক নষ্ট হোক, সেটা কখনোই কাম্য নয়। শিল্পী ও সাংবাদিক একে অন্যর পরিপূরক, আসুন সকল মান অভিমান ভুলে সবাই একে অন্যেরর ভালোর জন্য উত্তম কাজ করি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়